1. admin@alokitonoakhali.com : admin :
  2. inof@alokitonoakhali.com : newsdesk :
সেনবাগে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান হাজ্বী রুহুল আমিন - alokitonoakhali.com
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
১৫ আগস্ট সকল অনুষ্ঠানে র‍্যাবের টহল দৃশ্যমান থাকবে বেগমগঞ্জে বিধিনিষেধ অমান্য করে বিয়ের পর্দ, বরের বাবার অর্থদন্ড ব্র্যাক কর্তৃক কোভিড – ১৯ প্রতিরোধে দুর্গ নামক প্রকল্পের মাক্স বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত। চাটখিলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক ফয়েজসহ গ্রেফতার ৩ সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় গ্রেফতার-১ নোয়াখালীতে দাফনের ১১১ দিন পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন   সেনবাগে পৌর মেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবু`র উদ্যোগে তৃতীয় ধাপে মাস্ক – হ্যান্ড স্যানিটাইজার বিতরণ। শেরওয়ানি-পাগড়ি নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন তারা বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদ এর উদ্যোগ ঈদ পূর্ণমিলন ও বৃক্ষরোপন সেনবাগে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান হাজ্বী রুহুল আমিন

সেনবাগে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান হাজ্বী রুহুল আমিন

  • আপডেট সময়: রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৫৩ পাঠক

স্টাফ রিপোর্টারঃনোয়াখালীর সেনবাগে দাবীকৃত টাকা না-পেয়ে সড়কের ইলট তুলে নিয়েছেন ইউপি চেয়ারম্যান, এমন শিরোনামে প্রকাশিত কিছু অনলাইন টিভি, অনলাইন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত উদ্দেশ্য প্রণোদিত ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন,উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান হাজ্বী রুহুল আমিন।

সরজমিনে গিয়ে স্থানীয়সুত্র ও ঘটনার বিবরণে জানা যায়,৭নং মোহাম্মদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড দক্ষিন মোহাম্মদপুর গ্রামে এলজিএসপি-৩ অর্থায়নে ৩লক্ষ টাকা ব্যায়ে কল্যান্দী হাইস্কুল-শাহাজীরহাট দুর্গা মন্দির সড়ক থেকে সুবল সাহার বাড়ির দরজায় ৬ ফুট প্রস্থ ও ৬২০ ফুট দৈর্ঘ্যের মোট ৩৭২০ বর্গফুট ইটের ফ্লাট সলিংয়ের কাজ শুরু করেন চেয়ারম্যান। সরকারি বরাদ্দের বাহিরে পুরো রাস্তা ও গাড়ি চলাচলের সুবিধার্থে আরও ৮০ ফুট দৈর্ঘ্য ও ১ ফুট প্রস্হ করণের কাজ নিজেদের অর্থে করার জন্য, চেয়ারম্যান এর বরাত দিয়ে,চেয়ারম্যান এর অজান্তে ঐ বাড়ির প্রবাসী মোহাম্মদ জনি কে কাজ শেষে ৫০ হাজার টাকা দিতে প্রস্তাব দেন স্থানীয় একটি প্রভাবশালী মহল।
প্রবাসী জনিও ওদের প্রস্তাবে রাজি হয়ে স্থানীয় ইউপি সদস্যকে কাজ চালিয়ে যেতে বলেন।
একপর্যায়ে সরকারি বরাদ্দের কাজ শেষ করে, যখন বাকি ৮০ ফুট কাজ ঐ বাড়ির নিজ বরাদ্দে করার কথা আসলে, ঠিক
তখনি ঐ ওয়ার্ডেের প্রভাবশালী একটি মহল মোহাম্মদ জনি কে দিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম সহ অনলাইন টিভি ও পত্রিকায় চেয়ারম্যান এর বিরুদ্ধে ৫০ হাজার টাকা দাবি পুরন না হলে, মূল সড়কের ইট খুলে নেয়ার কথা সহ মিথ্যা,ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রচার করায়।

এ প্রসঙ্গে মোহাম্মদ জনি পরবর্তীতে গণমাধ্যমকে দেয়া এক ভিডিও বার্তায় ক্ষমা চেয়ে বলেন,আমার পুর্বের বক্তব্যের ভুল ব্যখ্যা দিয়ে, আমার দ্বারা পরিকল্পিত ভাবে চেয়ারম্যানকে হেয় করতে একটি পক্ষ চাপের মুখে আমাকে দিয়ে কথা বলিয়েছেন। যাহা সঠিক নয়।চেয়ারম্যান সরাসরি আমাদের কাছে কোন টাকা চায়নি,চেয়ারম্যান এর নাম ভাঙ্গিয়ে অন্যরা টাকা চেয়েছেন। তাছাড়া আমাদের রাস্তার বরাদ্দ ৬ ফুট প্রস্থ ও ৬২০ ফুট দৈর্ঘ্যের মোট ৩৭২০ বর্গফুট হওয়ার কথা থাকলেও বর্তমানে তা ৭ফুট প্রস্থ ও ৫৪০ ফুট দৈর্ঘ্যের মোট ৩৭৮০ বর্গফুট অর্থাৎ আরও ৬০বর্গফুট সলিং এর বাড়তি কাজ সম্পন্ন আছে।

এদিকে চেয়ারম্যান হাজ্বী রুহুল আমিন গণমাধ্যমকে জানান, আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আমাকে জড়িয়ে প্রচারিত সংবাদটি সম্পুর্ন রুপে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।এলাকার একটি দূস্কৃতিকারী মহল ঈর্ষান্বিত হয়ে, আমাকে হেয় প্রতিপন্ন করতে এমন সংবাদ প্রচার করিয়েছে।আমি এমন ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা জানাই।

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম মজুমদার গণমাধ্যমকে জানান, আমি বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখার পর, সঠিক তদন্তের জন্য উপজেলা মৎস্য কর্মকর্তা মানষ মন্ডলকে প্রধান করে এক সদস্য বিশিষ্ঠ একটি কমিটি গঠন করে, এর অনুলিপি নোয়াখালী জেলা প্রশাসক মহোদয় সহ সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তাদের প্রেরণ করি।
যাহার স্বারক নং
(০০.৪২.৭৫৮০.০০০.০৬..০১৬.২০)
তদন্ত প্রতিবেদন হাতে আসার পরই উক্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021Alokito Noakhali
Web Design By Trust Soft BD