1. admin@alokitonoakhali.com : admin :
  2. inof@alokitonoakhali.com : newsdesk :
হায়দারের পাশে সকলকে এগিয়ে আসার আহ্বান সপ্তগাঁও ব্লাড ডোনার এসোসিয়েশনের - alokitonoakhali.com
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
১৫ আগস্ট সকল অনুষ্ঠানে র‍্যাবের টহল দৃশ্যমান থাকবে বেগমগঞ্জে বিধিনিষেধ অমান্য করে বিয়ের পর্দ, বরের বাবার অর্থদন্ড ব্র্যাক কর্তৃক কোভিড – ১৯ প্রতিরোধে দুর্গ নামক প্রকল্পের মাক্স বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত। চাটখিলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক ফয়েজসহ গ্রেফতার ৩ সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় গ্রেফতার-১ নোয়াখালীতে দাফনের ১১১ দিন পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন   সেনবাগে পৌর মেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবু`র উদ্যোগে তৃতীয় ধাপে মাস্ক – হ্যান্ড স্যানিটাইজার বিতরণ। শেরওয়ানি-পাগড়ি নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন তারা বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদ এর উদ্যোগ ঈদ পূর্ণমিলন ও বৃক্ষরোপন সেনবাগে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান হাজ্বী রুহুল আমিন

হায়দারের পাশে সকলকে এগিয়ে আসার আহ্বান সপ্তগাঁও ব্লাড ডোনার এসোসিয়েশনের

  • আপডেট সময়: সোমবার, ২১ জুন, ২০২১
  • ১৫৪২ পাঠক

চাটখিল প্রতিনিধিঃ

নিয়তির কি বিধান! যে ছেলেটির কিছুদিন পর হাত দিয়ে পরীক্ষার খাতায় লেখার কথা; তার এখন দুটি হাতই নেই। চাটখিল উপজেলার ৪ নং বদলকোট ইউনিয়নের মনোহরপুর গ্রামের ইউনুস মিয়ার ছেলে হায়দারের (১৮)। বিদ্যুৎ স্পর্শে দুই হাত ও দুই পা পুড়ে চিকিৎসা ও অপারেশন অভাবে শুয়ে অাছেন হাসপাতালে ব্লেডে।

সপ্তগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী ছিলেন হায়দার। দুই ভাইয়ের মধ্যে পরিবারের ছোট ছেলে সে। পারিবারিক অস্বচ্ছলতা ঘোচাতে পড়াশোনার পাশাপাশি কাজ করতে হতো তাকে। নিয়তির বিধানে কাজ করতে গিয়ে গত ৫ জুন বিদ্যুৎপৃষ্ঠ হয়ে তার দুটি হাত ও পা পুড়ে যায়। পুরো শরীর রক্ষা করতে গিয়ে কেঁটে ফেলা হয় তার দুটি হাত। বর্তমানে সে শেখ হাসিনা বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের ইমারজেন্সী ওয়ার্ডের (নিচতলা) ১৭ নং বেডে চিকিৎসাধীন রয়েছে।চিকিৎসা খরচ চালাতে গিয়ে হায়দারের পরিবার এখন পুরোপুরি অসহায় হয়ে পড়েছে। হায়দারকে পুরোপুরি সুস্থ করতে চিকিৎসা ও অপারেশন বাবদ এখনও ৭-৮ লক্ষ টাকার প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে বহন করা খুবই কষ্টসাধ্য। তাই সপ্তগাঁও ব্লাড ডোনার এসোসিয়েশন (SBDA) হায়দারের চিকিৎসা চলমান রাখার জন্য তহবিল সংগ্রহের উদ্যোগ গ্রহণ করেছে। ছোট ছোট মিলিয়েই বড় কিছু হয়। আপনার সামর্থ্য অনুযায়ী যতটুকু পারেন তা দিয়ে হায়দারের চিকিৎসায় এগিয়ে আসুন!

হায়দার সম্পর্কে জানাতে গিয়ে সপ্তগাঁও ব্লাড ডোনার এসোসিয়েশন এর সহ-সাধারণ সম্পাদক ফজলে আলী তুহিন বলেন, আমাদের এসোসিয়েশন সবসময় অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করে। সাহায্য প্রদানকারী ও গ্রহণকারীর মধ্যে এসবিডিএ সবসময় একটা বিশ্বস্ত মাধ্যম হিসেবে কাজ করে থাকে। দুটি হাত কেটে ফেলার পর একটা ছেলের ভবিষ্যৎ কি হবে তা আমাদের সবারই অজানা। কিন্তু এই অবস্থায় তাকে পূর্ণাঙ্গ সুস্থ করে তোলাও আমাদের দায়িত্ব। তাই হায়দারের জন্য আমাদের এই তহবিল সংগ্রহ কার্যক্রমে সবার সহযোগিতা কামনা করছি। সামর্থ অনুযায়ী যে যার মত করে হায়দারের চিকিৎসা চলমান রাখতে সাহায্য করবেন। প্রয়োজন হায়দারের বাবা ও ভাইয়ের সাথে কথা বলে সহযোগিতা পাঠানোর জন্য অনুরোধ জানাচ্ছি। মানবিক কাজে আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

🔶সাহায্য পাঠাতে পারবেন ব্যাংক একাউন্ট ও মোবাইল ব্যাকিং এর মাধ্যমেঃ

◾ব্যাংক একাউন্টঃ
Bank Asia (Agent Banking):
A/C Title: SAPTAGAON BLOOD DONOR ASSOCIATION
A/CNo: 5081375000016
Foreign Remittance Routing No:
070270602

◾মোবাইল ব্যাংকিংঃ
বিকাশ (পারসোনাল) –01933018532
নগদ (পারসোনাল) – 01933018532
রকেট (পারসোনাল) – 017170173057

🔶প্রয়োজনেঃ
◾ইউনুস মিয়া (রোগীর বাবা) – 01732863532
◾হাশেম (রোগীর বড় ভাই) – 01610058468
◾আফতাব উদ্দিন আশেক (সভাপতি, এসবিডিএ) –01722600790
◾মাহবুবুর রহমান (সাধারণ সম্পাদক, এসবিডিএ) – 01933018532

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021Alokito Noakhali
Web Design By Trust Soft BD