1. admin@alokitonoakhali.com : admin :
  2. inof@alokitonoakhali.com : newsdesk :
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতার মৃত্যু - alokitonoakhali.com
রবিবার, ২০ জুন ২০২১, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ নোয়াখালীতে ছোট ভাইকে ছুরিকাঘাতে হত্যা করল বড় ভাই,আটক ৩ সোনাইমুড়ীতে কলেজছাত্রীর আত্মহত্যা অম্বর নগরে বেগম খালেদা জিয়া ও সাবেক সংসদ সদস্য জয়নুল আবেদীন ফারুক এর রোগ মুক্তি দোয়া অনুষ্ঠিত। দেশেই তৈরী হবে বার্ড ফ্লু রোগের ভ্যাকসিন রামগঞ্জে সড়ক দুর্ঘটনায় ১ নারীর মৃত্যু হাতিয়ায় ইউপি সদস্যের খুনিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন বেগমগঞ্জে বাবু বাহিনীর ক্যাডার সজিব অস্ত্র-গুলিসহ আটক চাটখিলে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতার মৃত্যু

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৭২ পাঠক

মোঃ আরিফ হোসেন

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবদুস সাত্তার (৪৭) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ-তেওয়ারীগঞ্জ সড়কের স্টিলের পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাত্তারের মৃত্যুতে পরিবার ও আত্মীয়-স্বজনদের কান্নার রোল চলছে।

এদিকে ঘটনার পরপরই সড়কের তিনিটি গুরুত্বপূর্ণ মোড়ে অবরোধ করে বিক্ষুব্দরা। এসময় তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বোরহান চৌধুরী জানান, সাত্তারের মৃত্যুর ঘটনায় পিকআপ চালক ও মালিককে ঘটনায় ছাড় দেওয়া হবে না। এ সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটে। আশপাশের ইটভাটা মালিকদেরকে এনিয়ে জবাব দিতে হবে। তাদের ইটবোঝায় ট্রাক-পিকআপ-ট্রাক্টরই সবসময় দুর্ঘটনার জন্ম দেয়।

নিহত সাত্তার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। তিনি একই ইউনিয়নের ৫ ওয়ার্ডের ওএমএসের (১০ টাকা কেজি চাল) ডিলার। তিনি একই ইউনিয়নের শহর কসবা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় আবদুস সাত্তার ভবানীগঞ্জ চৌরাস্তা থেকে মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থল পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির পিকাআপের
সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সাত্তার মারা গেছেন। স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী বলেন, পিকআপ রেখে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। চালক ও গাড়ির মালিককের পরিচয় উদঘাটনে চেষ্টা চলছে। এ ব্যাপারে পরিবারের লোকজনের সিদ্ধান্তের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021Alokito Noakhali
Web Design By Trust Soft BD